রিয়েলমি ৭ (Realme 7 5G) ৫জি ডাইমেনসিটি ও ৮০০ ইউ এবং 120Hz এলসিডি সহ ঘোষণা করেছে রিয়ালমি।

Realme 7 5G



রিয়েলমি সবেমাত্র ইউরোপীয় এবং ভারতীয় ব্যবহারকারীদের কাছে রিয়েলমি ৭ ৫জি (Realme 7 5G) ডাবের জন্য একটি খুব আকর্ষণীয় অফার উন্মোচন করেছে। এটি মিডিয়াটেকের ডাইমেনসিটি ৮০০ ইউ ৫জি চিপসেট দ্বারা চালিত একটি সাশ্রয়ী মূল্যের 5G ফোন।

(Realme 7 5G) ফোনটিতে 7nm চিপসেটটি একটি ইন্টিগ্রেটেড 5 জি মডেম এবং ডুয়াল 5 জি সিম সমর্থন নিয়ে আসে। এর সিপিইউতে দুটি কর্টেক্স-এ76 (Cortex-A76) পারফরম্যান্স কোর রয়েছে ২.৪ গিগাহার্টজ-এ ছয়টি কর্টেক্স-এ৫৫ (Cortex-A55) ইউনিট পাশাপাশি 2.0GHz এবং মালি-জি ৫৭ (Mali-G57 GPU) জিপিইউতে চলছে। চিপটি ৬/৮ জিবি র‍্যাম (6/8GB RAM) এবং ১২৮ গিগাবাইট স্টোরেজের (128GB storage.) সাথে যুক্ত করা হয়েছে।

রিয়েলমে ৭ ৫জি (Realme 7 5G) এফএইচডি + রেজোলিউশন এবং একটি 120Hz রিফ্রেশ রেট এবং ৬.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে। তাছারা ফোনটির সামনে একটি 16 এমপি সেলফি ক্যামেরা রয়েছে।তাছারা আপনি পাশের পাওয়ার বোতামের সাথে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি দেখতে পাবেন।
Realme 7 5G

ফোনটির পিছনে রয়েছে 1/1.73" সেন্সর এবং এফ/1.8 অ্যাপারচার (f/1.8 aperture) সহ একটি ৪৮ এমপি প্রাথমিক শুটার ক্যামেরা। এটির সাথে একটি ৮ এমপি আল্ট্রাওয়াইড স্নাপার রয়েছে যার একটি 119-ডিগ্রি দেখার ক্ষেত্র এবং এফ / 2.3 অ্যাপারচার রয়েছে। আপনি দুটি ২ এমপি মডিউল পাবেন - এবং একটি একরঙা সেন্সর এবং ম্যাক্রো লেন্স।

ফোনটির সফ্টওয়্যার ফন্টটি অ্যান্ড্রয়েড 10 এর ভিত্তিতে রিয়েলমি ইউআই দ্বারা ডিজাইন করা হয়েছে। ব্যাটারি 5000 এমএএইচ এবং 30W দ্রুত চার্জিং যুক্ত করা হয়েছে।

ফোনটির বাজার মূল্য এবং কোথায় কিনতে পারবেন।

ফোনটি বাজার মূল্য হতে পারে ৩০,০০০ টাকা থেকে ৩২,০০০ হাজার টাকা। তবে ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে বিক্রয়ের জন্য রিয়েলমি অ্যামাজনের সাথে বাণিজ্যিক চুক্তি করছে এবং ফোনটি তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমেও পাওয়া যাবে। প্রি অর্ডারগুলি উন্মুক্ত শুরু হবে 27 নভেম্বর থেকে।
Latest
Next Post
Related Posts